সাধারন প্রশ্নোত্তর

এই পৃষ্ঠাটিতে সর্বশেষ পরিবর্তন করা হয়েছে ৭ই ফেব্রুয়ারি, ২০১৭ তে

পণ্য ডেলিভারি সম্পর্কিত তথ্য

অর্ডার করার কতদিনের মধ্যে পণ্য ডেলিভারি করা হয়?

আপনি নিশ্চয়ই জানেন যে TopAllBrand হচ্ছে মূলত মানসম্মত বিদেশী পণ্যের অনলাইন পরিবেশক। আমরা ইন্ডিয়া, পাকিস্তান, চায়না এবং ইউরোপিয়ান বিভিন্ন দেশ থেকে পণ্য আমদানি করে থাকি। যে সকল পণ্য এই মুহূর্তে আমাদের স্টকে আছে সেগুলো অর্ডার করার সাথে সাথে আমরা ডেলিভারি করে দেই। যদি স্টকে না থাকে তাহলে আমরা পণ্যটি অর্ডার করে প্রথমে আমাদের কলকাতার অফিসে নিয়ে আসি, তারপর সেটা আমদানি করে ঢাকায় আনি। এরপর পণ্যটি আপনার ঠিকানায় ডেলিভারি করা হয়। এতে মোট ৭ থেকে ১০ দিন সময় লাগে।

কীভাবে পণ্য ডেলিভারি করা হয়?

যেকোনো পণ্য আমরা অর্ডার করার পর তা নিরাপদ প্যাকেজ ডেলিভারি সিস্টেমের মাধ্যমে আমাদের কলকাতা অফিসে চলে আসে। তারপর আমরা ডিইটি ফি, ট্যাক্স এবং অন্যান্য আনুষ্ঠানিকতা সম্পন্ন করে পণ্যটি বাংলাদেশে আমদানি করে নিয়ে আসি। আমাদের ঢাকা অফিসে পণ্যটি এসে পৌঁছানোর পর তা আপনার ঠিকানায় কোন থার্ড পার্টি কুরিয়ার সার্ভিসে করে পাঠানো হবে (জেভাবে আপনার সুবিধা হয়)। আপনি চাইলে আমাদের অফিসে এসেও পণ্যটি নিয়ে যেতে পারেন। সেই ক্ষেত্রে এক্সট্রা কুরিয়ার চার্জ খরচ হচ্ছে না।

কোন কারণে ডেলিভারি ক্যানসেল বা বাতিল করা যাবে কি?

না। এর কারণ- আমাদের কার্যক্রম খুব ফাস্ট। আপনি পণ্য অর্ডার করার সাথে সাথেই আমাদের ডেলিভারি কার্যক্রম চালু হয়ে যায়। ফলে কোন পণ্য একবার অর্ডার করে ফেললে তা বাতিল করার কোন সুযোগ নেই। আপনি ডেলিভারি বাতিল করতে চাইলেও কোন প্রকার রিফান্ড পাবেন না। কিন্তু ডেলিভারিতে অপেক্ষাকৃত বেশি সময় লাগলে বা  ডেলিভারিকৃত পণ্য  ত্রুটিপূর্ণ হলে আপনি পরিশোধকৃত অর্থ ফেরত পাবেন।

ম্যানুয়াল অর্ডার করে যেকোনো পণ্য আনা যাবে কি?

হ্যাঁ। আপনি চাইলে অ্যামাজন, ইবে, আলি এক্সপ্রেস, গিয়ারবেস্ট, ফ্লিপ কার্ট সহ ইন্ডিয়ান যেকোনো ইকমার্স ওয়েবসাইট থেকে আপনার পছন্দের পণ্যটি ম্যানুয়ালি অর্ডার করে আমাদের মাধ্যমে বাংলাদেশে আনাতে পারবেন। সেই ক্ষেত্রে আপনাকে পণ্যের মুল্য (বাংলাদেশি টাকায়) ও শিপিং খরচ বহন করতে হবে। বিস্তারিত জানার জন্য আমাদের ম্যানুয়ায়ল অর্ডার পেইজটি দেখুনঃ Manual Order

কোন কোন ক্ষেত্রে পণ্যের ডেলিভারি চার্জ ফ্রি করা হবে? 

আপনি যদি ৪০০০ টাকার অধিক মূল্যের কোন পণ্য অর্ডার করেন তাহলে আপনাকে কোন প্রকার ডেলিভারি চার্জ দিতে হবে না। অথবা আপনি যদি একাধিক পণ্য অর্ডার করেন এবং তার মোট মুল্য ৪০০০ টাকার অধিক হয়, তাহলেও কোন প্রকার ডেলিভারি চার্জ রাখা হবে না। এছাড়া, বিভিন্ন স্পেশাল অফার বা ডিসকাউন্ট এর সময়ে আমরা ডেলিভারি চার্জ অফ রাখি।

ত্রুটিপূর্ণ পণ্যের ক্ষেত্রে কীভাবে অভিযোগ জানানো যাবে?

ডেলিভারিকৃত পণ্য যদি ত্রুটিপূর্ণ হয় তাহলে আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করুন। আপনার অভিযোগ সঠিক প্রমানিত হলে আপনার পণ্যটি বদলে দেয়া হবে, অথবা আপনি চাইলে এই পণ্যের জন্য রিফান্ড নিতে পারেন। তবে পণ্য ডেলিভারি বুঝে পাওয়ার ৪৮ ঘন্টার মধ্যে আমাদের কাছে অভিযোগ জানাতে হবে। এরপর আর কোন অভিযোগ গ্রহনযোগ্য নয়।

পণ্য অর্ডার ও মুল্য পরিশোধের প্রক্রিয়া

আমি একটি পণ্য কীভাবে অর্ডার করতে পারি?

পণ্য অর্ডার প্রক্রিয়া একদম সহজ।

  • আপনি আমাদের ওয়েবসাইট থেকে যেকোনো পণ্যের পেইজে Add to Cart এ ক্লিক করুন।
  • তারপর কার্টে গিয়ে চেকআউট এ ক্লিক করুন।
  • তারপর সেখানে আপনার সমস্ত ইনফরমেশন প্রদান করে Place Order এ ক্লিক করুন।
  • সব ইনফরমেশন রিভিউ করে Pay Now তে ক্লিক করুন।
  • এবার আপনার পছন্দের পেমেন্ট সিস্টেম এ ক্লিক করুন।
  • স্কিনে আসা ইন্সট্রাকশন ফলো করুন এবং অর্ডার সম্পন্ন করুন।

যদি আপনার এই প্রক্রিয়ায় অর্ডার করতে সমস্যা হয়, তাহলে আমাদের কাছে ফোন করুনঃ 01633 77 88 33 নম্বরে। আমরা আপনার হয়ে সরাসরি অর্ডারটি প্লেস করে দিব।

পণ্যের মুল্য পরিশোধের কি কি উপায় আছে?

প্রায় সব ধরনের পেমেন্ট সিস্টেম ব্যবহার করে আপনি পণ্যের মুল্য পরিশোধ করতে পারবেন। অনলাইনে মাস্টারকার্ড বা ভিসা কার্ডের মাধ্যমে জেমন পেমেন্ট করা যাবে, ঠিক তেমনি বিকাশ কিংবা ডাচ বাংলার রকেট এর মাধ্যমে পেমেন্ট করতে পারবেন। আপনি চাইলে যেকোনো লোকাল ব্যাংক থেকে টাকা ট্রান্সফার বা আমাদের অফিসে এসে ক্যাশ টাকা পে করেও কিনতে পারবেন।

পণ্য অর্ডার করার সময় সম্পূর্ণ মুল্য পরিশোধ করতে হবে কি?

হ্যাঁ। আমাদের যেকোনো পণ্য কেনার পূর্বে সম্পূর্ণ মুল্য পরিশোধ করে অর্ডার করতে হবে। অর্ডার কোন অবস্থাতেই ক্যান্সেল করতে পারবেন না। তবে পণ্য ডেলিভারিতে অপেক্ষাকৃত বেশি দেরি বা পণ্য ত্রুটিপূর্ণ হলে রিফান্ড করা হবে। আগামীতে আমাদের হোম ডেলিভারি সার্ভিস চালু হলে আপনি পণ্য ডেলিভারি নেয়ার সময় পেমেন্ট করতে পারবেন।

পণ্যের মুল্য কীভাবে নির্ধারণ করা হয়ে থাকে?

আপনারা জানেন TopAllBrand বাংলাদেশে বিদেশী পণ্যের পরিবেশক। আমরা কোন পণ্যের বাংলাদেশে তৈরি রেপ্লিকা বিক্রয় করি না। আমাদের সমস্ত পণ্য ইন্ডিয়া, চায়না ও ইউরোপ থেকে সরবরাহকৃত আসল পণ্য। এই সকল পণ্য বাংলাদেশে আমদানি করার জন্য আমাদের পণ্যের মূল্যের সাথে শিপিং চার্জ ও ট্যাক্স পেমেন্ট করতে হয়। সব খরচের সাথে সামান্য মুনাফা যোগ করে আমরা পণ্যের মুল্য নির্ধারণ করে থাকি। আপনি অন্যান্য অনলাইন শপের সাথে যাচাই বাছাই করলে দেখতে পাবেন যে আমাদের প্রাইস সবচেয়ে রিজনেবল।

পণ্য অর্ডার করার জন্য ওয়েবসাইটে আমার একাউন্ট থাকতে হবে কি?

না। পণ্য অর্ডার করার জন্য সাইটে কোন ধরণের একাউন্ট থাকার প্রয়োজন নেই। আপনি চাইলে গেস্ট হিসেবে পণ্য অর্ডার করতে পারবেন। পেমেন্ট করে দিলে অর্ডার ডেলিভারি প্রসেস শুরু হয়ে যাবে।

পণ্যের অর্ডার ও মুল্য পরিশোধে কোন সমস্যা হলে কী করবো?

পণ্য অর্ডার বা পণ্যের মুল্য পরিশোধ করতে গিয়ে যদি কোন সমস্যায় পড়েন, সেক্ষেত্রে আপনি আমাদের সাপোর্ট টিমের সাথে যোগাযোগ করতে পারেন। সরাসরি ফোন করতে পারেন আমাদের কাস্টোমার কেয়ার নাম্বার 01633 77 88 33 তে অথবা যোগাযোগ করতে পারেন ইমেইলেঃ support@topallbrand.com.

Live Chat